পল্লী সমাজের উদ্যোগে স্বাস্থ্য বিষয়ক সার্ভিস ক্যাম্পেইন

প্রেস বিজ্ঞপ্তি :

অদ্য ২০/০৮/২০২০ খ্রি. তারিখে কুমিল্লা সদর উপজেলার ব্র্যাক সামাজিক ক্ষমতায়ন কর্মসূচির নোয়াপাড়া পল্লী সমাজের উদ্যোগে বিনামূল্যে স্বাস্থ্যবিষয়ক (চোখ পরীক্ষা, ডায়াবেটিস, প্রেসার, ওজন) সেবা দেওয়া হয়।

এছাড়া এলাকায় সামাজিক সমস্যা সমাধানে বিশেষ করে নারী ও শিশুর প্রতি সহিংসতা ও কোভিড-১৯ মোকাবেলা করতে পারে। বাল্য বিয়েসহ নারী ও শিশুর প্রতি সহিংসতা এবং কোডিভ- ১৯ এর বিষয়ে সদস্য এবং পার্শ্ববতী গ্রাম/ওয়ার্ড এর সকল পরিবারের আচরণগত পরিবর্তন সম্পৃক্ত/অভ্যাস চর্চা করা।

ঘরের বাহিরে গেলে মাক্স ব্যবহার করা, সামাজিক দূরত্ব বজায় রাখা, হাত ধৌয়ার অভ্যাস গড়ে তোলা, কোভিড- ১৯ এর লক্ষণ দেখা দিলে ৩৩৩/১৬২৬৩ নম্বরে কল করা এবং নারী ও শিশু নির্যাতনের কোন ঘটনা ঘটলে জাতীয় হট লাইন নম্বর- ১০৯/৯৯৯ এ কল করবেন। মিটিং শেষে স্বাস্থ্য বিষয়ের উপর ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়।

ক্যাম্পেইন পরিচালনা করেন মো: সাইফুল ইসলাম (আরজি, ব্র্যাক)। উক্ত ক্যাম্পেইনে উপস্থিত ছিলেন ব্র্যাক সামাজিক ক্ষমতায়ন কর্মসূচির আঞ্চলিক ব্যবস্থাপক মো: আকসেদ আলী, সিনিয়র জেলা ব্যবস্থাপক মো: তৌহিদুর রহমান, সার্বিক সহযোগিতা করেন মো: মাসুদ রানা, পিও সিইপি, কুমিল্লা সদর, কুমিল্লা।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
error: ধন্যবাদ!